কোভিডের মধ্যেও গ্রাহকদের কেবল পরিষেবা পৌঁছে দিয়ে স্টার ক্লাব ডিজিটাল পরিবারের কর্ণধর সজল মহন্তকে দৈনিক টিভি চ্যানেলের সম্মান দিল।

0
658

শীতল চক্রবর্তী বুনিয়াদপুর, ২৩ ফেব্রুয়ারি,দক্ষিণ দিনাজপুর:-কভিডের মধ্যেও কেবল গ্রাহকদের পরিষেবা পৌঁছে দিয়ে কলকাতার একটি নামকরা দৈনিক সংবাদ টিভি চ্যানেলের সম্মান পেলেন উত্তরবঙ্গের মধ্যে বুনিয়াদপুরে অবস্থিত স্টার ক্লাব ডিজিটাল পরিবারের কর্ণধর সজল মহন্ত। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে স্থানীও একটি জায়গায় কলকাতার বেসরকারি টিভি চ্যানেলের দায়িত্বে থাকা কর্মী জেলা কংগ্রেস সভাপতির হাত দিয়ে সজল বাবুর হাতে সেই সম্মান তুলে দেওয়া হয়। সজল বাবু জানালেন, এই সম্মান স্টার ক্লাব ডিজিটাল পরিবারের সকল কেবল অপারেটর, কর্মীসহ সকল সদস্যদের। স্টার ক্লাব ডিজিটাল বুনিয়াদপুরের কর্ণধরের মাথায় এমন সম্মান ওঠায় খুশি হয়েছেন সকলেই।

স্থানীয় কেবল টিভি চ্যানেলে কাজে দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুর শহর এলাকার বাসিন্দা সজল মহন্তের নাম উত্তরবঙ্গ তথা সমগ্র রাজ্য জুড়েই রয়েছে বহু দিন ধরেই। বিগত দিনে এনালগ বিভাগেও স্টার ক্লাব বুনিয়াদপুর সাধারণ মানুষদের পাশে থেকে কম খরচে পরিষেবা দিয়ে এসেছে সব সময় সকল কেবল অপারেটররা। তখন থেকেই দক্ষিণ দিনাজপুর জেলা সদর বালুরঘাট, গঙ্গারামপুর,বুনিয়াদপুর শহর এলাকার পাশাপাশি জেলার আটটি ব্লকে কেবল পরিষেবা দিয়ে মানুষজনদের মন জিতে নিয়েছিল স্টার ক্লাব বুনিয়াদপুরের কর্ণধর সজল বাবু। এনালগ বিভাগের পরে যখন ডিজিটাল বিভাগ চালু হয়েছে সারা রাজ্যে, তখন দক্ষিণ দিনাজপুর জেলা তথা উত্তরবঙ্গের মধ্যে স্টার ক্লাব ডিজিটাল পরিবারের কর্ণধর সজল মহন্ত প্রথম স্থানীয় ডিজিটাল এম এস ও কেবল পরিষেবা চালু করেন নিজের উদ্যোগে বুনিয়াদপুর শহরে। বর্তমানে জেলার তিনটি পৌরসভার বিভিন্ন এলাকার পাশাপাশি আটটি ব্লকের বিভিন্ন প্রান্তে স্টার ক্লাব ডিজিটাল কেবল পরিষেবা পৌঁছে গিয়েছে। সবথেকে কম খরচে উল্লেখযোগ্য পরিষেবা পৌঁছে দিয়ে ষ্টার ক্লাব ডিজিটাল পৌঁছে গিয়েছে মালদা জেলার বিভিন্ন প্রান্তের পাশাপাশি উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ হেমতাবাদ রায়গঞ্জ সে জেলার বিভিন্ন এলাকায় পৌঁছে গিয়েছে।কেবল পরিষেবা পৌঁছানোর উদ্যোগ নেওয়া হয়েছে। 

   কোভিডের মধ্যে স্টার ক্লাব বুনিয়াদপুর ডিজিটাল কেবল পরিষেবার সঙ্গে যুক্ত ক্যাবল অপারেটররা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে গিয়েছে সাধারণ মানুষজনদের পরিষেবা পৌঁছে দিতে। সেই সঙ্গে স্টার ক্লাব ডিজিটালের বরফে চলা স্টার সংবাদ জেলা তথা রাজ্য পেরিয়ে মানুষজনদের মনে প্রবেশ করেছে টিভিসহ সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে। কোভিডের সময়েও স্টার সংবাদ নিউজ চ্যানেলের মাধ্যমে মানুষকে সচেতন করেছে বারবার। তখন ক্যাবলের পরিষেবা পৌঁছে দিতে গিয়ে কয়েকজন এই সংস্থার কেবল কর্মী কোভিডে আক্রান্ত হয়েছিল। তবুও স্টার ক্লাব ডিজিটাল এমএসও  সঙ্গে যুক্ত থাকা সকল কেবল অপারেটর, কর্মী সহ সকল সদস্যরা পরিষেবা দিয়েছিল। 

    সম্প্রতি কলকাতায় একটি নামকরা দৈনিক সংবাদ মাধ্যম নিউজ চ্যানেলের তরফে যারা কোভিড19 এর মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছে তাদের সম্মান জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়। উত্তরবঙ্গের মধ্যে স্টার ক্লাব বুনিয়াদপুর ডিজিটাল এম এস ও পরিবারের কর্ণধর সম্মান জানানো হবে বলে চিঠি পাঠানো হয় তাদের অফিস থেকে। সোমবার রাতে বালুরঘাটে একটি জায়গায় অনুষ্ঠান করে টিভি চ্যানেলের তরফ এ জেলা কংগ্রেস সভাপতির হাত থেকে স্টার ক্লাব বুনিয়াদপুর ডিজিটালের কর্ণধরের হাতে সম্মান ও পুরস্কার তুলে দেওয়া হয় নিউজ চ্যানেলের তরফে। 

   কলকাতার ওই টিভি চ্যানেলের কর্মী জানান, পুরস্কার তুলে দেব জেলা কংগ্রেস নেতার হাত দিয়ে। 

 এমন সম্মান পাওয়ার পরে স্টার ক্লাব বুনিয়াদপুর ডিজিটাল পরিষেবার কর্ণধর সজল মহন্ত জানিয়েছেন, এই সম্মান স্টার ক্লাব ডিজিটাল পরিবারের সকল ক্যাবল অপারেটর কর্মী সহ সকল সদস্যরা। মানুষের পাশে কম খরচে আমাদের কেবল পরিষেবা সব সময় দিয়ে এসেছি, আর আগামীদিনেও দিয়ে আসব।

  স্টার ক্লাব ডিজিটাল বুনিয়াদপুরের কর্ণধরের মাথায় এমন সম্মান ওঠায় খুশি হয়েছেন সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here