মাসিক বেতন কেটে নেওয়ার প্রতিবাদে সুপার স্পেশালিটি হাসপাতালে অস্থায়ী কর্মীদের কর্মবিরতি

0
530

চাঁচল:- মাসিক বেতন কেটে নেওয়ার প্রতিবাদে সুপার স্পেশালিটি হাসপাতালে অস্থায়ী কর্মীদের কর্মবিরতি। দুদিন ধরে হাসপাতালে পরিষেবা বন্ধ
রেখে বিক্ষোভ অবস্থানে বসেছেন হাসপাতালে অস্থায়ী চুক্তিভিত্তিক কর্মীরা। আর অস্থায়ী কর্মীদের বিক্ষোভের জেরে হাসপাতালে পরিষেবা না পেয়ে রোগীকে বাড়ি নিয়ে যাচ্ছেন বলে অভিযোগ রোগীর পরিজনদের।

উল্লেখ্য, চাচোল সুপার স্পেশালিটি হাসপাতালের এসআইএস নামক সংস্থার অধীনে কাজ করে আসছেন প্রায় ১৩০ জন অস্থায়ী কর্মী। প্রতিদিনই রোগীদের সেবা-শুশ্রূষা করে আসছেন তারা। তবে পারিবারিক কিংবা শারীরিক কোনো অসুবিধা হলে ছাড় দেওয়া হচ্ছে না, বেতন থেকে কেটে নেওয়া হচ্ছে একদিনের টাকা। অস্থায়ী কর্মীদের অভিযোগ,এ মাসে তাদের মাসিক বেতন দেওয়া হয়েছে কিন্তু কোন কারন ছাড়াই সেই বেতনের অংশ থেকে কেটে নেওয়া হয়েছে পনেরশো থেকে দুই হাজার টাকা। কি কারনে এস আই এস কোম্পানি টাকা কাটলো উত্তর চাইতে গেলে কতৃপক্ষ এ ব্যাপারে কিছু জানায় না। যার কারণে গত দুদিন হাসপাতালে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ বন্ধ রেখে কর্মবিরতিতে নামেন অস্থায়ী কর্মীরা। অস্থায়ী কর্মীদের কর্মবিরতির জেরে প্রবল সংকটে পড়েন হাসপাতালে রোগী ও তার পরিজনেরা। হাসপাতালের ভেতরে এবং বাইরে নোংরা আবর্জনা ভর্তি এছাড়াও রোগীদের সেবা-শুশ্রূষা বন্ধ যার কারণে প্রবল সমস্যায় পড়েছেন রোগীর পরিজনেরা। তাই বাধ্য হয়ে হাসপাতাল থেকে রবিতে বাড়ি ফিরিয়ে নিয়ে যাচ্ছেন বলে অভিযোগ রোগীর পরিজনেদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here