আইজির হাত ধরে দক্ষিন দিনাজপুরে আনুষ্ঠানিক উদ্বোধন পতিরাম থানার

0
1056

আইজির হাত ধরে দক্ষিন দিনাজপুরে আনুষ্ঠানিক উদ্বোধন পতিরাম থানার, জনগনকে ওসি থানায় সমস্ত রকম পরিষেবা দেবার আশ্বাস 

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ১৫ ফেব্রুয়ারী––– উত্তরবঙ্গ রেঞ্জের আইজির হাত দিয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হল নব ঘোষিত পতিরাম থানার । সোমবার থেকেই পতিরাম থানায় অতিরিক্ত পুলিশ কর্মী মোতায়েন করে জেলা পুলিশ ।যেখানে ওসি হিসাবে থানায় কাজ করবার নির্দেশ দেওয়া হয় বিরাজ সরকার কে। এদিন বিকেলে থানার জাকজমক পুর্ন  ওই উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইজি বিশাল গর্গ, ডি আই জি অনুপ জয়সোয়াল, জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত, উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের প্রতি মন্ত্রী বাচ্চু হাসদা, বিপ্লব মিত্র সহ উপস্থিত ছিলেন জেলা পুলিশের সমস্ত কর্মকর্তারা । 
এদিন প্রদীপ প্রজ্বলন ও ফিতে কেটে থানার উদ্বোধন করেন আইজি বিশাল গর্গ ও প্রতিমন্ত্রী বাচ্চু হাসদা । মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচেষ্টায় এই থানা গড়া সফল হয়েছে বলে দাবী করেছেন প্রতিমন্ত্রী বাচ্চু হাসদা । 

অইজি জানিয়েছেন, থানার সমস্ত সুবিধা দেওয়া হবে পতিরামে । সঠিক প্রচার সহ সাধারন মানুষের হয়রানি কমাতে ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে । 

প্রতিমন্ত্রী বাচ্চু হাসদা জানিয়েছেন, দীর্ঘদিনের বাসিন্দাদের দাবি মেনে পাচটি অঞ্চল নিয়ে গঠিত হয়েছে এই থানা। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই সমস্ত জটিলতা কাটানো সম্ভবপর হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here