জেলা শ্রমিক মেলার পরে চাঁচল মহকুমা শ্রমিকমেলার উদবোধনের দিনেও বিক্ষোভ দেখাল বাম শ্রমিক সংগঠন।

0
289

চাঁচল:-জেলা শ্রমিক মেলার পরে চাঁচল মহকুমা শ্রমিকমেলার উদবোধনের দিনেও বিক্ষোভ দেখাল বাম শ্রমিক সংগঠন।এদিন দুপুরে চাঁচল মহকুমা শ্রমিক মেলার ফিতে কেটে প্রদীপ প্রজ্জ্বলন করে উদবোধন করেন অতিরিক্ত জেলাশাসক মৃদুল হালদার।এদিনের উদবোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদা জেলার অতিরিক্ত জেলা শাসক মৃদুল হালদার, স্টেট কন্ট্রাক্ট লেবার অ্যাডভাইজার বোর্ডের চেয়ারম্যান তাজমহল হোসেন, মহকুমা সম দপ্তরের আধিকারিক অমিত দাস, জেলার বিশিষ্ট শিক্ষাবিদ মানব বন্দ্যোপাধ্যায় চাচল মহকুমাশাসক সঞ্জয় পাল সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।
কমিটি সূত্রে জানা গিয়েছে, চাচোল সিদ্ধেশ্বরী ইনস্টিটিউশন সংলগ্ন ময়দানে এই মেলার আয়োজন করা হয়।মেলায় মোট ১৪ টি স্টল রয়েছে। আজ থেকে আগামী দুদিন চাঁচল সিদ্ধেশ্বরী ময়দানে এই মেলা চলবে। উদবোধনের দিনেই বাম শ্রমিক সংগঠনের বিক্ষোভকে কেন্দ্র করে মেলা প্রাঙ্গণে মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশবাহিনী। যদিও বিক্ষোভকারীদের মেলা প্রাঙ্গণে ঢুকতে দেওয়া হয়নি।
বাম শ্রমিক সংগঠনের বিক্ষোভকারীদের দাবি, রাজ্য সরকার শ্রম দপ্তরের বিভিন্ন প্রকল্প বাদ দিয়েছে। শুধু তাই নয় শ্রম মেলা করে সরকারের টাকা নয়ছয় করা হচ্ছে। অথচ শ্রমিকদের জন্য কিছুই করছে না সরকার। অবিলম্বে সরকারকে শ্রমিকদের দাবির মান্যতা দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here