সাংবাদিকদের সংগঠন সাবডিভিশনাল রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের তরফে বীর বিপ্লবী নেতাজি সুভাষচন্দ্র বোসের ১২৫ তম জন্ম দিবস পালন করা হয়।

0
245

শীতল চক্রবর্তী গঙ্গারামপুর,২৩ জানুয়ারি দক্ষিণ দিনাজপুর:-জেলার মধ্যে উল্লেখযোগ্য সাংবাদিকদের সংগঠনের তরফে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে বীর বিপ্লবী নেতাজি সুভাষ চন্দ্র বোসের ১২৫ তম জন্ম দিবস পালন করা হয়। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরে অবস্থিত জেলার মধ্যে উল্লেখযোগ্য সাংবাদিকদের সংগঠন সাবডিভিশনাল অ্যাসোসিয়েশনের তরফে জাতীয় পতাকা, ক্লাবের পতাকা উত্তোলন, ছবিতে মাল্যদান সহ বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করা হয়। সেখানে গঙ্গারামপুর থানার আইসি, সাংবাদিকদের ক্লাব সংগঠনের সভাপতি, সম্পাদক, কবি সাহিত্যিক, ব্যবসায়ী থেকে বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। ২০১৫ গঙ্গারামপুর শহর থেকেই সাংবাদিকদের সংগঠন সাবডিভিশনাল রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সূচনা হয়। ৩১ ডিসেম্বর বেশ ঘটা করে গঙ্গারামপুর শহরের চিত্তরঞ্জন সবজি মার্কেটের দিতলে এই ক্লাবের উদ্বোধন করা হয়েছে। জেলার প্রায় ৪৫ জনের বেশি দৈনিক বিভিন্ন সংবাদপত্রের সাংবাদিকদের পাশাপাশি কবি সাহিত্যিক জেলার মধ্যে উল্লেখযোগ্য সাংবাদিকদের সংগঠনের সঙ্গে যুক্ত আছেন বলে খবর।

এদিন ক্লাবের তরফে গঙ্গারামপুর শহরের চিত্তরঞ্জন সবজি মার্কেটের সাংবাদিকদের সংগঠনের ক্লাবের সামনে নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্ম দিবস পালন করা হয়। জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু, ক্লাবের পতাকা উত্তোলন করেন সাংবাদিকদের ক্লাবের জেলা সভাপতি সাংবাদিক চয়ন হোড়, সাংবাদিকদের ক্লাবের জেলা সম্পাদক তথা সাংবাদিক শীতল চক্রবর্তী, ক্লাবের সহ-সম্পাদক পিন্টূ কুন্ডু, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব হালদার, কবি অজিত ঘোষ, গৌতম চক্রবর্তী, জয়ন্ত চক্রবর্তী, বহু ব্যবসায়ী, শিক্ষক থেকে শুরু করে বিশিষ্টজনেরা। গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু জানিয়েছেন, ১২৫ তম নেতাজী সুভাষ চন্দ্র বোসের জন্মদিন উপলক্ষে সাংবাদিকদের সংগঠনের তরফে এই দিনটি পালন করা হয়েছে। এমন অনুষ্ঠানে এসে আমার খুবই ভালো লাগছে।তাছাড়া এই ক্লাবের সদস্যরা সব সময় মানুষজনদের পাশে থাকে কাজ করে যাব বলে আমি আশা রাখছি। সাংবাদিকদের ক্লাবের জেলা সভাপতি সাংবাদিক চয়ন হোড় জানিয়েছেন, আমাদের ক্লাবের তরফে বীর বিপ্লবী নেতাজি সুভাষচন্দ্র বোসের ১২৫ তম জন্মদিন পালন করা হয়েছে। আমাদের সাংবাদিকদের ক্লাবের তরফে এমন অনুষ্ঠানের পাশাপাশি সব সময় মানুষজনদের পাশে থেকে কাজ করে যাব। সাংবাদিকদের সংগঠনের তরফে নেতাজি সুভাষচন্দ্র বোসের ১২৫ জন্মদিন পালনে সকলের উপস্থিতি ছিল ভালোই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here