নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলি তে গিয়ে পড়ল যাত্রী বোঝাই বেসরকারী বাস

0
1419

শীতল চক্রবর্তী গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,১৮ জানুয়ারী: নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলি তে গিয়ে পড়ল যাত্রী বোঝাই বেসরকারী বাস, অল্পের জন্য প্রাণ রক্ষা পেল যাত্রীরা, আহত বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে সোমবার দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার নয়াবাজার নিশানি কালী মন্দিরের সামনে। ঘটনা দেখতে পেয়ে এলাকাবাসীরা থানায় খবর দেয়, পুলিশ এসে যাত্রীদের বের করে হাসপাতলে পাঠিয়ে নয়নজলি থেকে বাসটিকে তোলা হয়। ঘটনায় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে একজনকে ভর্তি রাখা হয় এবং বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।
এদিন বেসরকারি বাসটি বালুরঘাট থেকে রওনা দিয়ে তপন হয়ে বুনিয়াদপুর দিকে যাচ্ছিল। পথে তপন থানার নয়াবাজার এলাকার নিশানি কালী মন্দিরের সামনে রাজ্য সড়কের উপর ওই বাসের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাস টি রাজ্য সড়কের পাশে থাকা নয়নজুলিতে গিয়ে উল্টে যায়। অল্পের জন্য প্রাণ রক্ষা পায় বাসের মধ্যে থাকা যাত্রীরা। ঘটনা দেখতে পেয়ে তড়িঘড়ি এলাকার মানুষরা জমায়েত হয়ে থানায় খবর দিলে গঙ্গারামপুর তপন দুই থানার পুলিশ এসেই বাসের মধ্যে থাকা যাত্রীদের কে বের করে তাদের মধ্যে কয়েকজনকে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়ে দেয়। গঙ্গারামপুর হাসপাতালে চিকিৎসকরা আহতদের মধ্যে একজনকে ভর্তি রেখে বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। পরে ঘটনাস্থলে ক্রেন পাঠিয়ে বাসটিকে উদ্ধার করা হয়।


এ বিষয়ে চারজন জন এলাকাবাসী জানিয়েছেন, বাসটি তপন থেকে বুনিয়াদপুর এর দিকে যাচ্ছিল, পথে নয়াবাজার নিশানি কালী মন্দিরের সামনে বাসের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি নয়ন জুলিতে উল্টে যায়। ঘটনাটি তারা দেখতে পেয়ে বাসের মধ্যে থাকা সব যাত্রীকে বের করে তাদের মধ্য থেকে কয়েকজনকে হাসপাতলে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here