স্বামী-স্ত্রীর বচসার বলি হতে হলো দুই কন্যা সন্তানকে

0
332

চাঁচল,১০ জানুয়ারি: স্বামী-স্ত্রীর বচসার বলি হতে হলো দুই কন্যা সন্তানকে।দুই কন্যা সন্তানকে জলে ডুবিয়ে খুনের অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদহের চাচল থানার অনুপ নগর গ্রামে। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী। ঘটনায় জড়িত অভিযুক্ত মা ও দুই কন্যা সন্তানের দিদাকে গ্রেপ্তার করেছে চাচল থানার পুলিশ। গোটা ঘটনা তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় ওই দুই কন্যা সন্তানের নাম, মাধুবি মন্ডল (১০) জয়শ্রী মন্ডল (৮) বাড়ি চাঁচল ২ নম্বর ব্লকের মালতি পুর গ্রাম পঞ্চায়েতের অনুপনগর গ্রামে। অভিযুক্ত মায়ের নাম মাম্পি মন্ডল (৩৫)।

মৃত দুই কন্যা সন্তানের বাবা চঞ্চল মন্ডল জানান, রবিবার সন্ধ্যায় কাজ থেকে ফিরে যখন বাড়িতে প্রবেশ করি তখন বউর সাথে রাতের খাবার নিয়ে তুমুল বসা হয়। বচসার পরে যে যার মত রাতে ঘুমিয়ে পড়ে। বড় মেয়ে এদিন সকালে আমার পাশেই ঘুমিয়ে ছিল। সকালবেলা ঘুম থেকে হঠাৎ শুনতে পাই আমার দুই মেয়ে পুরের জলে ডুবে গেছে।তড়িঘড়ি করে বাড়ি থেকে ছুটে গিয়ে দেখি গ্রাম থেকে দূরে মাঠের মধ্যে একটি পুকুরে মধ্যে আমার দুই মেয়ের মৃতদেহ ভাসছে আর বেশ কিছু গ্রামবাসীর আমার স্ত্রীকে আটক করে রেখেছে। পরে শুনতে পাই তুই আমার বউ আমার দুই মেয়েকে পুকুরের জলে ডুবিয়ে খুন করেছে। কিন্তু চনচলে ও জানান তার স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত। যার জেরে হয়তো এই ঘটনা ঘটিয়েছে। এদিকে পুলিশ চঞ্চলের স্ত্রী মাম্পি মণ্ডল কে গ্রেফতার করেছে। ঘটনার পরেই খবর দেওয়া হয় চাচোল থানা চাচল থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে এসে পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করে প্রথমে মালতিপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় এরপর সেখান থেকে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এদিকে এলাকায় কোন রকম কেন উত্তেজনা না ছড়ায় এর জন্য মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে ছুটে এসেছে চাচল মহকুমা পুলিশ আধিকারিক শুভেন্দু মন্ডল ও চাচল থানার আধিকারিক সুকুমার ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here