বাসিন্দাদের অন্ধকারে রেখে হিলিতে পোস্ট অফিস তুলে দেওয়ার অভিযোগ,বিক্ষোভ স্থানীয়দের

0
196

বাসিন্দাদের অন্ধকারে রেখে হিলিতে পোস্ট অফিস তুলে দেওয়ার অভিযোগ, জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের।

পিন্টু কুন্ডু , বালুরঘাট, ২৪ নভেম্বর——   পোস্ট অফিস অন্যত্র সরানোর প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ  স্থানীয় বাসিন্দাদের। মঙ্গলবার  দক্ষিণ দিনাজপুর  জেলার হিলি ব্লকের তিওড় এলাকার ঘটনা।  এলাকার দীর্ঘদিনের একটি পােস্ট অফিস আচমকা বন্ধ করে দেওয়া হচ্ছে  এমন খবর জানতে পেরেই এদিন সকালে বালুরঘাট হিলি ৫১২ জাতীয় সড়কের তিওরে রাস্তা অবরােধ করে বিক্ষোভ দেখাতে থাকেন কয়েকশো স্থানীয় বাসিন্দা। যার জেরেই অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক, ভোগান্তিতে পড়েন পথচলতি মানুষেরা। 


    বাসিন্দা দের অভিযোগ,  প্রায় ব্রিটিশ আমলে সাধারণ মানুষের সুবিধার্থে  তিওড় এলাকায় তৈরী হয়েছিল ওই পোষ্ট অফিসটি। যেখান থেকেই পোস্ট অফিসের যাবতীয় পরিষেবা নিয়ে আসছিলেন স্থানীয়রা। হঠাৎ করেই সেটি বন্ধ হয়ে যাওয়ায় পরিষেবা থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কায় রাস্তায় নামেন বাসিন্দারা। তিওড় থেকে পোষ্ট অফিস তুলে কেন বালুরঘাটে স্থানান্তরিত করা হয়েছে এদিন তারই প্রতিবাদে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। যদিও ঘটনার পরেই হিলি থানার পুলিশ এলাকায় পৌছে স্বাভাবিক করে পরিস্থিতি। 

   এলাকার বাসিন্দা সুদীপ্ত লাহিড়ী ও শংকর দাস লাহারা জানিয়েছেন, অবিলম্বে পোস্ট অফিস খুলে পরিসেবা দিতে হবে। তাছাড়া আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামবেন বাসিন্দারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here