এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে শহর এলাকায়

0
243

এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে শহর এলাকায়।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত্রে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের নারায়ণপুর এলাকায় ।এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনা নিয়েই পরিবারের অনেকেই অনেক কথা বললেও এখনও পযন্ত প্রশাসনের দ্বারস্থ হইনি।যেহেতু এটি একটি অস্বাভাবিক মৃত্যু তাই হাসপাতাল সূত্রে জানতে পেরেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে মৃতের স্ত্রী কে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ।


পুলিশ সূত্রে জানা গিয়েছে,মৃত ওই ব্যক্তির নাম পরিতোষ হালদার(৩৩)পেশায় মৎস্য জীবি।বাড়ি গঙ্গারামপুর পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের নারায়ণপুর এলাকায়।বৃহস্পতিবার রাত্রে ওই ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়।
সূত্রে জানা গিয়েছে ,গত মঙ্গলবার পারিবারিক বিবাদ হয়েছিল।এরপর তার স্ত্রী মঙ্গলবার বাপের বাড়ি চলে যায়।মৃতের পরিবার ও এলাকাবাসীরা অনেকে অনেক কথা বললেও এখনও পযন্ত প্রশাসনের দ্বারস্থ হইনি কেউই।
যেহেতু এটি একটি অস্বাভাবিক মৃত্যু তাই হাসপাতাল সূত্রে জানতে পেরেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে মৃতের স্ত্রী কে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here