পৈতৃক সম্পত্তিতে বেড়া দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে রণক্ষেত্র

0
180

চাঁচল,০৩ নভেম্বর:—– পৈতৃক সম্পত্তিতে বেড়া দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে রণক্ষেত্র। সংঘর্ষে চলল গুলি । ঘটনায় মৃত এক আহত এক। মঙ্গলবার সাতসকালে ঘটনাটি ঘটেছে মালদহ চাঁচলের যদুপুর গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। ঘটনাস্থলে চাচল থানার বিশাল পুলিশবাহিনী। আহত ব্যক্তিকে বর্তমানে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায় মৃত ওই ব্যক্তির নাম মোমরেজ আলী (৪০) আহত ব্যক্তি মরবেজ আলীর ভাই মহসিন আলী। বাড়ি চাঁচল 2 নম্বর ব্লকের চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের যদুপুর এলাকায়। অভিযুক্তরা হলেন শুকবর আলী ও তার ছেলে বাবলু আলী। ঘটনার পর থেকেই এলাকা থেকে ঢাকা দিয়েছে ওই দুই অভিযুক্ত।

স্থানীয়দের কাছ থেকে জানা যায় যে, এদিন সকালে যদুপুর গ্রামের মোমরেজ আলী ও তার ভাই মহসিন আলী তাদের পৈতৃক সম্পত্তিতে বেড়া দিচ্ছিল। ওই সময় তাদেরই প্রতিবেশী সুকবর আলী ওই জায়গায় বেড়া দিতে বাধা দেয়। বাধা দেওয়ার পরে দুই প্রতিবেশীর মধ্যে চরম বিবাদ শুরু হয়। বচসা হতে হতে শুকবর আলীর ছেলে বাবলু আলী হঠাৎ করে বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র বের করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। এলোপাথাড়ি গুলি চালানোর ফলে একটি গুলি মোমরেজ আলীর বুকে গিয়ে লাগে। অন্যদিকে সুকবর আলী ধারালো অস্ত্র দিয়ে মরবে আলীর ভাই মহসীন আলীকে কোপাতে থাকে। এরপরই ঘটনাস্থলে প্রতিবেশীরা ছুটে এলে ঘটনাস্থল থেকে চম্পট দেয় সুখবর আলী ও বাবলু আলী। তড়িঘড়ি করে দু’জনকেই প্রথমে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসতে গেলে মোমরেজ আলীকে সেখান থেকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় মোমরেজ আলীর।এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় চাঁচল থানার বিশাল পুলিশবাহিনী গোটা ঘটনার তদন্তে নেমেছে চাঁচল থানার পুলিশ এ ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here