গঙ্গারামপুরে একটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে জেলা পরিষদের তরফে মৎস্যজীবীদের জন্য সাইকেল ও জিনিসপত্র তুলে দিলেন, খুশি হয়েছেন সকলেই।

0
642

    শীতল চক্রবর্তী গঙ্গারামপুর, ১৩ অক্টোবর, দক্ষিণ দিনাজপুর:-জেলা পরিষদের মৎস্য দপ্তর থেকে গঙ্গারামপুর ব্লক ও পৌরসভা এলাকার উদ্যোগে মৎস্য ব্যবসার সঙ্গে যুক্ত আছেন এমন সাহায্য ও সহযোগিতা করার জন্য সাইকেল ও কিছু জিনিসপত্র বিলি করার জন্য।দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে একটি সভা করে বহু মৎস্যজীবীদের হাতে এই সমস্ত জিনিসপত্র তুলে দেওয়া হয়। সেখানে জেলা পরিষদের সভাধিপতি, পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি, পৌর প্রশাসক বোর্ডের  সহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।                

    এ বিষয়ে জেলা পরিষদের মৎস্য দপ্তরের গঙ্গারামপুর পৌরসভাতে একটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে গঙ্গারামপুর পৌরসভা ও ব্লকের মৎস্যজীবীদের জন্য একটি করে সাইকেল, মাছ বিক্রি করার জিনিসপত্র তুলে দেওয়া হয়। জিনিসপত্রগুলি তুলে দেন জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায়, গঙ্গারামপুর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সুকুমার মহন্ত, গঙ্গারামপুর পৌর প্রশাসক বোর্ডের সদস্য রাকেশ পন্ডিত, অশোক বর্ধন, সমাজসেবী অতনু রায়, মকবুল মুন্সি সহ একাধিক অফিসারেরা উপস্থিত ছিলেন।     

   এ বিষয়ে জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায় জানিয়েছেন, সরকার চাইছে সব সময় সকলের পাশে থেকে কাজ করার জন্য। তাই মৎস্যজীবীদের এমন সহায়তা করা হলো। 

গঙ্গারামপুর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সুকুমার মহন্ত জানিয়েছেন, আমরা সব সময় সকলের পাশে থেকে কাজ করে যাচ্ছি যা আগামী দিনেও করে যাব।    

      ‌‌।   পৌর প্রশাসক বোর্ডের সদস্য রাকেশ পন্ডিত জানিয়েছেন ধাপে ধাপে সকলকেই দেওয়া হবে। এর ফলে মৎস্যজীবীরা উপকৃত হবেন।         

  এমন সহায়তা পেয়ে সকলেই সাধুবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here