কৃষি বিলের প্রকৃত তথ্য তুলে ধরতে বালুরঘাটে পায়ে হেটে মিছিল বিজেপির

0
693

কৃষি বিলের প্রকৃত তথ্য তুলে ধরতে বালুরঘাটে পায়ে হেটে মিছিল বিজেপির। বাম, কংগ্রেস সহ তৃণমূলকে একযোগে আক্রমণ রাজ্য বিজেপির কিষাণ মোর্চার সভাপতির।

পিন্টু কুন্ডু , বালুরঘাট, ৫ অক্টোবর—–   কৃষি বিল নিয়ে কৃষক দের পাশে না পেয়ে হাথরস নিয়ে আসর গরম করতে ময়দানে নেমেছে রাহুল ও প্রিয়াংকা।  সোমবার কেন্দ্রের কৃষি বিল নিয়ে বালুরঘাটে র্্যালি করতে এসে উত্তর প্রদেশের কান্ড নিয়ে বিরোধীদের এভাবেই বিধলেন রাজ্য বিজেপির কিষান মোর্চার সভাপতি মহাদেব সরকার। তার দাবি সি পি এম,  কংগ্রেস পায়ের তলায় মাটি হারিয়েছে, তাই ফটো তোলার জন্য নাটক চলছে। একই পথে হাঁটছে এরাজ্যের মুখ্যমন্ত্রীও।        তিনি বলেন,  এই বিলে পাঞ্জাবের কিছু ধনী কৃষকের স্বার্থ বিঘ্নিত হবে বলেই বিরোধীতায় নেমেছে তারা। কিন্তু দেশের অনান্য রাজ্যের কৃষকরা এই বিলকে স্বাগত জানিয়েছেন। কৃষি বিল নিয়ে মিথ্যা প্রচার করে বিরোধীরা মানুষকে বিভ্রান্ত করতে চাইছে। যার প্রকৃত তথ্য তুলে ধরতেই এদিন বালুরঘাটে মিছিল করা হয়। হাজার হাজার মানুষ এদিন তাদের মিছিলে হাঁটেন। মিছিল শেষে কামারপাড়ায় একটি সভাও অনুষ্ঠিত হয় এদিন। কৃষি বিল এর সমর্থনের মিছিলে রাজ্য কিষান মোর্চার সভাপতি ছাড়াও মিছিলে পা মেলান বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার,  জেলা বিজেপির সভাপতি বিনয় বর্মন সহ অনান্য কৃষক মোর্চার নেতৃত্বরা উপস্থিত ছিলেন এদিনের মিছিলে।

রাজ্য বিজেপির কিষান মোর্চার সভাপতি মহাদেব সরকার ও জেলা বিজেপির সভাপতি বিনয় বর্মন বলেন, কৃষকদের স্বার্থে তাদের আন্দোলন চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here