ভুয়ো ফেসবুক একাউন্টের দৌরাত্ম্য, তৃণমূল সভাপতির নামে অসম্মানজনক পোস্ট দক্ষিণ দিনাজপুরে

0
1345

ভুয়ো ফেসবুক একাউন্টের দৌরাত্ম্য, তৃণমূল সভাপতির নামে অসম্মানজনক পোস্ট দক্ষিণ দিনাজপুরে, সাইবার ক্রাইমে নালিশ গৌতম দাসের।

পিন্টু কুন্ডু,  বালুরঘাট ২অক্টোবর –— ভুয়ো ফেসবুক একাউন্ট খুলে দল ও নেতৃত্বদের  কালিমালিপ্ত করার অভিযোগ দক্ষিণ দিনাজপুরে। তৃণমূল সভাপতির নামে অসন্মানজনক পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার অভিযোগও উঠেছে দুস্কৃতিদের বিরুদ্ধে। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়ে প্রশাসনের দ্বারস্থ জেলা তৃণমূল সভাপতি গৌতম দাস।  যেসব পেজ থেকে পোস্ট করা হয়েছে তাদের বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করবেন বলেও জানিয়েছেন  তৃণমূলের জেলা সভাপতি।
উল্লেখ্য, দক্ষিণ দিনাজপুর জেলায় তৃণমূলের সর্বোচ্চ পদে অন্য দল থেকে আসা নেতৃত্বদের ক্ষমতা দিতেই অসন্তোষ দেখা দেয় কর্মী-সমর্থকদের মধ্যে। বিজেপি ছেড়ে পুনরায় তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন সভাপতি বিপ্লব মিত্রকে কোন দায়িত্ব না দেওয়ায় কিছুটা ক্ষোভে ফেটে পড়েন তার অনুগামীরা। যার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে তৃণমূলের সমালোচনা করতে দেখা গেছে বেশকিছু অনুগামীদের। শুধু তাই নয়, কিছু বেনামী পেজ খুলেও দল ও দলের দায়ীত্বে থাকা নেতৃত্বদের বিরুদ্ধে অসন্মানজনক পোস্ট করতে দেখা গেছে। যাকে ঘিরে কিছুটা হলেও অস্বস্তিতে পড়েছে খোদ তৃণমূল শিবির। আর যার জেরেই কিছুটা ক্ষুব্ধ হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন জেলা তৃণমূল সভাপতি।

তৃণমূলের জেলা সভাপতি গৌতম দাস বলেন দলের কেউ এমন কাজ করবে বলে তার মনে হয় না। তৃণমূলকে কালিমালিপ্ত করতে যারা এমন চক্রান্ত করে থাকুক না কেন তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here